ইংরেজির প্রথম পরীক্ষায় বহিষ্কার ১৩৩

এসএসসি ও সমমানের ইংরেজি পরীক্ষার প্রথম দিনে সারাদেশে ১৩৩ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এদিন ৭ হাজার ৪০৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের পরীক্ষা কন্ট্রোল রুম Studentbd.com এ তথ্য জানিয়েছে। 

আজ মঙ্গলবার ৮ শিক্ষা বোর্ডের অধীনে এসএসসির ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। অপরদিকে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ইংরেজি-২ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। মন্ত্রণালয়ের পরীক্ষা কন্ট্রোল রুম জানায়, ঢাকা শিক্ষা বোর্ডে ৫১ জন, চট্টগ্রামে ৬ জন, রাজশাহীতে ৫ জন, বরিশালে ২৩ জন, সিলেটে ৩ জন, দিনাজপুরে ৫ জন, কুমিল্লায় ১১ জন এবং যশোর বোর্ডে ১৩ পরীক্ষার্থীসহ মোট ১১৭ জন এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।  অপরদিকে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ১৬ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

অন্যদিকে ঢাকা শিক্ষা বোর্ডে ১ হাজার ৮৭৪ জন, চট্টগ্রামে ৬৩১ জন, রাজশাহীতে ৭১২ জন, বরিশালে ৪৩৯ জন, সিলেটে ৩৬৭ জন, দিনাজপুরে ৫২৪ জন, কুমিল্লায় ৫৬৬ জন এবং যশোর বোর্ডে ৬৫০ পরীক্ষার্থীসহ মোট ৪ হাজার ৯৭৮ জন এসএসসি পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এছাড়া কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ১ হাজার ৬৪০ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের পরীক্ষা কন্ট্রোলরুম।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Student BD © 2017